ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মোস্তফা হাকিম গ্রুপের তিন প্রতিষ্ঠানের আইএসও সনদ লাভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
মোস্তফা হাকিম গ্রুপের তিন প্রতিষ্ঠানের আইএসও সনদ লাভ মোস্তফা হাকিম গ্রুপের তিন প্রতিষ্ঠানের আইএসও সনদ লাভ

চট্টগ্রাম: মোস্তফা হাকিম গ্রুপের তিন গোল্ডেন আয়রন ওয়ার্কস লিমিটেড, এইচ এম শিপ ব্রেকিং ইন্ডাস্ট্রিজ লিমিটেড ও এইচ এম স্টিল অ্যান্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড আইএসও সনদ লাভ করেছে।

সম্প্রতি চট্টগ্রামের একটি অভিজাত হোটেলে মোস্তফা হাকিম গ্রুপের তিন শিপ ব্রেকিং ইয়ার্ডের শিপ রিসাইকিলিং ম্যানেজমেন্ট সিস্টেমের উপর সনদ হস্তান্তর করে আন্তর্জাতিক মানের আইএসও সনদ প্রদানকারী সংস্থা ইউনিসার্ট।

মোস্তফা হাকিম গ্রুপের পক্ষে সনদ গ্রহণ করেন কোম্পানীর পরিচালক মো. সরোয়ার আলম।

সনদ প্রদান করেন ইউনিসার্টর এশিয়া অঞ্চলের ডিরেক্টর ও বাংলাদেশ অ্যাক্রেডিটেশন বোর্ডের (বিএবি) প্রথম ডিরেক্টর জেনারেল ইঞ্জিনিয়ার এম লিয়াকত আলী। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোস্তফা হাকিম গ্রুপের মহাব্যবস্থাপক নিপুর চৌধুরী, মোহাম্মদ জাহিদুল হক শিবলু, বিপনণ ও বিক্রয় ব্যবস্থাপক জয়নাল আবেদীন, সহকারী ব্যবস্থাপক মো. মোস্তাফিজুর রহমান, মো. আবু আল ফয়সাল ও কর্মকর্তা মো. আরিফ ইসতিয়াক উদ্দিন।

মোস্তফা হাকিম গ্রুপ ১৯৬০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। ১৯৮৪ সালে গ্রুপটি শিপ ব্রেকিং ব্যবসা শুরু করে। মোস্তফা হাকিম গ্রুপ শিপ ব্রেকিং, ইস্পাত, সিমেন্ট, অটো-ব্রিকস, অক্সিজেন, এলপিজি, ট্রেক্সটাইল, রিয়েলস্টেট, আমদানী ও বিতরণে গত কয়েক দশক ধরে পণ্যের গুণগতমান ও নির্ভরযোগ্যতা প্রমাণ করে খ্যাতি অর্জন করেছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০১৯
টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।