ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার চার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার চার ইয়াবাসহ গ্রেফতার চারজন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: কর্ণফুলী থানার কলেজবাজার এলাকায় অভিযান চালিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরে নিয়ে আসার পথে ৭ হাজার ৩৫০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ।

গ্রেফতার চারজন হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইক্যং এলাকার ছফর মিস্ত্রীর মেয়ে আনার কলি (১৮), কক্সবাজার সদর উপজেলার ইদগাঁও এলাকার আবুল বশরের ছেলে আবুল কালাম (২৭), একই এলাকার মো. ইলিয়াছের ছেলে মো. জুনায়েদ (১৮) ও লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ এলাকার মো. আব্দুর রশিদের ছেলে মো. আব্দুল কুদ্দুস (৪৪)।

আনার কলির কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা এবং আবুল কালাম, জুনায়েদ ও আব্দুল কুদ্দুসের কাছ থেকে ৫ হাজার ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি আলমগীর মাহমুদ।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘আনার কলি তার ভ্যানিটি ব্যাগে লুকিয়ে ইয়াবা নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন।

কৌশল হিসেবে তার ১ বছর বয়সী বাচ্চাকে সঙ্গে নেন পুলিশের চোখ ফাঁকি দিতে। ’

এসআই মনিরুল ইসলাম বলেন, ‘আবুল কালাম, জুনায়েদ ও আব্দুল কুদ্দুস গাড়ি পরিবর্তনের কৌশল অবলম্বন করে ইয়াবা নিয়ে যাচ্ছিলেন। তারা কলেজবাজার এলাকায় গাড়ি থেকে নেমে আরেকটি গাড়িতে করে চট্টগ্রাম শহরে প্রবেশের চেষ্টা করছিলেন। ’

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।