ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কোচিং সেন্টারে র‌্যাবের অভিযান, সিলগালা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০১৯
কোচিং সেন্টারে র‌্যাবের অভিযান, সিলগালা কোচিং সেন্টারে র‌্যাবের অভিযান।ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নগরের সদরঘাটের শেঠপাড়া এলাকায় অভিযান চালিয়ে একটি কোচিং সেন্টার সিলগালা ও আর্থিক জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

রোববার (৩ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মোহাম্মদ তারেক আজিজের নেতৃত্বে ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামানের সহায়তায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় বলে বাংলানিউজকে জানান র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার এএসপি মো. মাশকুর রহমান।

এ সময় সরকারের নির্দেশনা অমান্য করে শেঠপাড়া এলাকায় পরিচালিত ‘ইএসএস কোচিং সেন্টার’ সিলগালা ও কোচিং সেন্টারের মালিক সাগর মজুমদারকে (৩০) আর্থিক জরিমানা করা হয় বলে জানান তিনি।

এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ বাংলানিউজকে বলেন, ‘সরকারের নির্দেশনা অমান্য করে কোচিং সেন্টার পরিচালনা করার তথ্য পেয়ে আমরা অভিযান চালিয়েছি। নগরের জামালখান, দেওয়ানজী পুকুরপাড়, আকবরশাহ ও সদরঘাট এলাকায় অভিযান চালানো হয়।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।