ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
পটিয়ায় সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত পটিয়ায় সড়ক দুর্ঘটনা। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: পটিয়ার ভাইয়ের দীঘির পাড় এলাকায় সড়ক দুর্ঘটনায় ৪জন নিহত হয়েছেন। 

রোববার (৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের (চট্টমেট্রো-ব-১১-৩২৩৫) একটি বাসের সঙ্গে চট্টগ্রামমুখী মাইক্রোবাসের  (চট্টমেট্রো-চ-১১-৪৯৫২) মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া থানার এএসআই মো. সোহাগ বাংলানিউজকে বলেন, দুর্ঘটনায় ঘটনাস্থলে ৩জন এবং হাসপাতালে নেওয়ার পর একজন মারা যায়।

এ ছাড়া আহত হয় বেশ ক’জন যাত্রী।  

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঘটনাস্থলে নিহতরা হলেন-আনোয়ার হোসেন (৪০), মো. শাহজাহান (৩০) ও মাইক্রোবাসের হেলপার নাজিম উদ্দিন (১৬)।

 দুর্ঘটনার পর স্থানীয় লোকজনের পাশাপাশি উদ্ধার অভিযান চালায় ফায়ার সার্ভিসের পটিয়া ও সাতকানিয়া স্টেশন। ১০ জনকে উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা। স্থানীয়রা উদ্ধার করেন ৬ জনকে।

নিহতদের স্বজনের আহাজারি।  ছবি: সোহেল সরওয়ারচট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বাংলানিউজকে জানান, পটিয়া থেকে ১১ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে। তারা হলেন-আলী আহমদ (৪০), ফরহাদ (২৫), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), দিলীপ (৫০), নাসির উদ্দিন (৪৫), তৌকির আহমদ (১৫), সাকিব (২২) এবং অজ্ঞাত পরিচয়ের আনুমানিক ২৫ বছর বয়সী একজন।

এর মধ্যে মাইক্রোবাসের চালক সাকিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। নিহত আনোয়ার সাতকানিয়ার পুরানগড় এলাকার মুন্সি মিয়ার ও সাকিব একই এলাকার ইসহাক মিয়ার ছেলে। নিহত শাহজাহান লোহাগাড়া উপজেলার পদুয়া এলাকার হাফেজ মিয়ার ছেলে। তিনি পোস্ট অফিসের কর্মকর্তা। নিহত নাজিমের বাড়ি বান্দরবানের বালাঘাটা এলাকায়।

আহতদের মধ্যে ৪-৫ জনের অবস্থা গুরুতর।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৯
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad