ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিমানবন্দরে হুইপ সামশুল হকের গণসংবর্ধনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
বিমানবন্দরে হুইপ সামশুল হকের গণসংবর্ধনা

চট্টগ্রাম:  চট্টগ্রাম-১২ (পটিয়া) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য সামশুল হক চৌধুরী জাতীয় সংসদের হুইপ নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠনের উদ্যোগে শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে তাকে গণসংবর্ধনা দেয়া হবে।

 শনিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১২টায় পটিয়া উপজেলা আওয়ামী লীগ, পৌরসভা আওয়ামী লীগ ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা  গণসংবর্ধনায় উপস্থিত থাকবেন।

হুইপ সামশুল হক চৌধুরীকে বরণ করে নিতে বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন থেকে দুই শতাধিক গাড়ির বহর নিয়ে নেতা-কর্মীরা বিমান বন্দরে যাচ্ছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

সামশুল হক চৌধুরীকে বিমান বন্দরে গণসংবর্ধনা দেয়ার পর জেলা প্রশাসনের পক্ষ থেকে চট্টগ্রাম সার্কিট হাউসে গার্ড অব অনার প্রদান করা হবে। পরে নির্বাচনী এলাকা পটিয়ার শোভনদণ্ডী গ্রামে গিয়ে মা বাবার কবর জিয়ারত, দলীয় নেতা-কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন তিনি।

উপজেলা আ. লীগের সভাপতি আ ক ম সামশুজ্জামান চৌধুরী বলেন, প্রতিটি ইউনিয়ন থেকে ১০টি করে ১৭টি ইউনিয়ন থেকে ১৭০টি গাড়ি এবং পটিয়া পৌরসভা থেকে ২০টি গাড়িসহ প্রায় দুই শতাধিক গাড়ি নিয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা হুইপকে বরণ করবেন।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।