ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

হেফাজত আমিরের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০১৯
হেফাজত আমিরের সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ হেফাজত আমিরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

চট্টগ্রাম: হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) বিকেল সোয়া তিনটার দিকে ফটিকছড়ির নানুপুরের একটি মাদ্রাসার বার্ষিক জলসা থেকে ফেরার পথে হাটহাজারীর বড় মাদ্রাসা হিসেবে পরিচিত দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসায় এ সৌজন্য সাক্ষাৎ হয়।

সাক্ষাৎ শেষে অপেক্ষমাণ সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটি ব্যক্তিগত উদ্যোগ।

শাহসুফি সাহেব (হেফাজত আমির) আলেমকুলে খুব মশহুর এবং সবার মুরুব্বি। তাকে সারা বাংলাদেশের আলেমরা অত্যন্ত সম্মান করেন এবং তার দিকনির্দেশনায় চলেন।
তার কাছে এসেছি দোয়া নেওয়ার জন্য। আপনারা জানেন, বিশ্ব ইজতেমা খুবই সন্নিকটে। যাতে বিশ্ব ইজতেমাটা সুন্দরভাবে হয়। তিনি দেশ, জাতি ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেছেন।

এ সময় সাতকানিয়ার এমপি আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, ডিআইজি (ভারপ্রাপ্ত) রোকন উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোহাম্মদ মশিউদ্দৌলা রেজা, হাটহাজারী সর্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক শেখ আহমদ, মুফতি জসীমুদ্দীন, মাওলানা ওমর, মাওলানা নূরুল ইসলাম, মাওলানা ফোরকান, মাওলানা ইয়াহয়া, মাওলানা আশরাফ আলী নিজামপুরী, হেফাজত নেতা মঈনুদ্দিন রুহি, মাওলানা আনাস মাদানী, মাওলানা আবু সাঈদ, হেফাজত আমিরের একান্ত সচিব মাওলানা শফিউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।