ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নুরুল আলম ছিলেন ত্যাগী রাজনীতিক: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
নুরুল আলম ছিলেন ত্যাগী রাজনীতিক: স্বরাষ্ট্রমন্ত্রী মরহুমের কবরে মোনাজাত করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

চট্টগ্রাম: সাবেক সংসদ সদস্য, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত, মুক্তিযোদ্ধা নুরুল আলম চৌধুরীর কবর জেয়ারত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) সকালে তিনি মরহুমের গ্রামের বাড়ি ফটিকছড়ির চারালিয়া গোপালঘাটা চৌধুরী বাড়িতে যান। এসময় তিনি নুরুল আলম চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং তার রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

পরে মরহুমের পরিবারের সদস্যদের প্রতি তিনি সমবেদনা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নুরুল আলম চৌধুরী ছিলেন সৎ ও ত্যাগী রাজনীতিক, দলের প্রতি নিবেদিতপ্রাণ।

তার মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি। আওয়ামী লীগ একজন একনিষ্ঠ সংগঠককে হারিয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মরহুমের পরিবারবর্গের প্রতি সমবেদনা জানাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, স্থানীয় সংসদ সদস্য নজিবুল বশর মাইজভাণ্ডারী, মরহুমের সহধর্মীনি রুজী আলম, ছেলে সাবেকুন রাহাত জিসান, হাসিবুন সুহাদ সাকিব, মেয়ে তানজিনা জামান, জামাতা আসিফুজ্জামান চৌধুরী জিমি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন চৌধুরী প্রমুখ।

নুরুল আলম চৌধুরীর ছেলে হাসিবুন সুহাদ সাকিব বাংলানিউজকে বলেন, মরহুম পিতার কবর জেয়ারত ছাড়াও খতমে কোরআন, মিলাদ মাহফিলে সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।