ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রেড কার্পেটের আয়োজনে চিটাগাং ফুড ফিয়েস্তা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
রেড কার্পেটের আয়োজনে চিটাগাং ফুড ফিয়েস্তা চিটাগাং ফুড ফিয়েস্তা উদ্বোধন করেন অতিথিরা।

চট্টগ্রাম: নগরে খাদ্যপ্রেমীদের জন্য বৃহৎ আয়োজনে শুরু হয়েছে ‘চিটাগাং ফুড ফিয়েস্তা ২০১৯’। ইভেন্ট প্ল্যানার ও ম্যানেজমেন্ট কোম্পানি রেড কার্পেটের আয়োজনে দামপাড়া বাওয়া স্কুল মাঠে উদ্বোধন করা হয় এই ফুড ফিয়েস্তার।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বারকোড রেস্টুরেন্ট গ্রুপের চেয়ারম্যান মঞ্জুরুল হক। বিশেষ অতিথি ছিলেন পিএইচপি অটোমোবাইলস এর ব্যবস্থাপনা পরিচালক মো. আকতার পারভেজ, এলভিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দীন সৈকত, হ্যামার স্ট্রেন্থ ফিটনেস সেন্টারের চেয়ারম্যান রুম্মান আহমেদ, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চিটাগাং কসমোপলিটনের প্রেসিডেন্ট অসীম কুমার দাশ ও ক্লাউডওয়ানের প্রধান নির্বাহী কামরুল হাসান ফরহাদ।

চট্টগ্রামের ঐতিহ্য, সংস্কৃতি ও স্থানীয় রেস্টুরেন্টগুলোকে মানুষের কাছে আরো বেশি পরিচিত করার প্রয়াসে এই উদ্যোগ নেয়া হয়েছে বলে জানান আয়োজক প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবু বকর শাহেদ (শান)।

তিনি বলেন, ভোজনরসিকদের জন্য সহজলভ্য করে নামি-দামি রেস্টুরেন্টগুলোকে এক ছাদের তলায় আনাই ছিলো মূল লক্ষ্য।

পাশাপাশি অনলাইন ফুড শপগুলোকেও অংশগ্রহণের সুযোগ দেয়ার মাধ্যমে তাদের ভিন্নধর্মী উদ্যোগকে স্বাগত জানানো হচ্ছে, যাতে তারা আরো বড় পরিসরে ব্যবসা করার সুযোগ পায়।

এবারের ফুড ফিয়েস্তায় অংশগ্রহণকারী রেস্টুরেন্টগুলো হলো-বারকোড ক্যাফে, চিটাগাং লাউঞ্জ, মিল সিটি, দ্যা হাইড আউট লাউঞ্জ, বুমটাউন, ক্যাফে বোনাফাইড, আইবেরি ক্যাফে, পাতিল, মানহা’স কিচেন, হাঙ্গার গেমস, রুফ, হ্যালদি, সেল ফিশ, চা টাইম, ইন অ্যান্ড আউট, বিসমিল্লাহ মিষ্টি কুটির ঘর, নাজমা হোম মেইড ফুড, গ্র‍্যান্ড শিকদার, রাহাপসোডি, গ্র‍্যাভি ডাইন, কুয়ার পাড় ও স্ট্রিট ফায়ার বিবিকিউ।

ফুড ফিয়েস্তা চলবে শনিবার (২ ফেব্রুয়ারি) পর্যন্ত সকাল ১০টা থেকে রাত ৯টা। ফিয়েস্তায় আগত ভোজনরসিকদের জন্য খাবার পরিবেশনের পাশাপাশি স্থানীয় ব্যান্ডগুলোর পরিবেশনা, র‍্যাফেল ড্র, ফিটনেস কন্টেস্ট এর ব্যবস্থা থাকছে বলে জানিয়েছেন আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১,২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।