ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নুরুল আলম চৌধুরীর কুলখানি আজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৯
নুরুল আলম চৌধুরীর কুলখানি আজ

চট্টগ্রাম: উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য ও সাবেক রাষ্ট্রদূত নুরুল আলম চৌধুরীর কুলখানি গ্রামের বাড়ি ফটিকছড়ির চারালিয়া গোপালঘাটা চৌধুরী বাড়িতে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১ ফেব্রুয়ারি) এ উপলক্ষে খতমে কোরআন, মিলাদ মাহফিল, কবর জিয়ারত ও জিয়াফতসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এতে মরহুমের শুভানুধ্যায়ী, আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মীসহ সবাইকে উপস্থিত থাকার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

প্রবীণ আওয়ামী লীগ নেতা নুরুল আলম চৌধুরী গত ২৭ জানুয়ারি নগরের পার্কভিউ হাসপাতালে ইন্তেকাল করেন।

শহীদ মিনার প্রাঙ্গণে শোকসভা

চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা নুরুল আলম চৌধুরীর শোকসভা আজ বিকেল ৩টায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। বিশেষ অতিথি থাকবেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, শিক্ষা উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল। বক্তব্য দেবেন সংসদ সদস্য, মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১,২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।