ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাহসী অভিযানের পুরস্কার টিম কোতোয়ালীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৯
সাহসী অভিযানের পুরস্কার টিম কোতোয়ালীর কোতোয়ালী থানার ওসির কাছে পুরস্কার তুলে দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান

চট্টগ্রাম: চলন্ত প্রাইভেট কারে তুলে নিয়ে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অল্প সময়ের মধ্যে আসামি গ্রেফতারে সক্ষম হওয়ায় কোতোয়ালী থানা পুলিশকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

বুধবার (৩০ জানুয়ারি) সিএমপি কমিশনারের কার্যালয়ে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসীন ও পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামানের হাতে পুরস্কার হিসেবে নগদ ১ লাখ টাকা তুলে দেন সিএমপি কমিশনার।

এ সময় সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) এস এম মেহেদী হাসান, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) শাহ মুহাম্মদ আবদুর রউফসহ কোতোয়ালী থানার সদস্যরা উপস্থিত ছিলেন।

রোববার (২৭ জানুয়ারি) সকালে জামালখান মোড় থেকে এক মাদরাসা ছাত্রীকে কৌশলে প্রাইভেট কারে তুলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে গণি বেকারি মোড়ে নামিয়ে দেয় প্রাইভেট কার চালক শাহাব উদ্দিন ও শ্যামল দে। সোমবার রাতে শ্যামল দে কে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ।

মঙ্গলবার ভোরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনায় নিহত হয় ধর্ষক শাহাব উদ্দিন।

শ্যামল দে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া কালিপাহাড় এলাকার হরি কুমার দে’র ছেলে। তিনি জামালখান আইডিয়াল স্কুল সংলগ্ন এলাকার এক ব্যাংক কর্মকর্তার প্রাইভেট কার চালক। শাহাব উদ্দিন কক্সবাজার জেলার কুতুবদিয়া মধ্যম কয়ারবিল এলাকার মফজল মিয়ার ছেলে। তিনি নগরের চেরাগী পাহাড় এলাকার এক চিকিৎসকের প্রাইভেট কার চালক।

পরে সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, প্রাইভেট কার চালক শাহাব উদ্দিন ও অন্যরা মিলে স্কুল-কলেজগামী ছাত্রীদের টার্গেট প্রাইভেট কারে তুলে ধর্ষণ করে। এ চক্রের মূল হোতা শাহাব উদ্দিন।

মঙ্গলবার বিকেলে ঘটনার বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন শ্যামল দে।

**আরও খবর>>
গণধর্ষণ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত
চলন্ত গাড়িতে ধর্ষণের পরিকল্পনা শাহাব উদ্দিনের
চলন্ত গাড়িতে ধর্ষণ, আদালতে স্বীকারোক্তি শ্যামলের
বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।