ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সাদার্ন ইউনিভার্সিটি পরিদর্শন করলেন নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
সাদার্ন ইউনিভার্সিটি পরিদর্শন করলেন নওফেল সাদার্ন ইউনিভার্সিটি পরিদর্শন করলেন নওফেল

চট্টগ্রাম: সাদার্ন ইউনিভার্সিটি পরিদর্শন করেছেন  শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। সাদার্ন ইউনিভার্সিটির আমন্ত্রণে সোমবার (২১ জানুয়ারি) নগরের মেহেদীবাগ ক্যাম্পাসে তিনি এ সফরে আসেন।

শিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় সাদার্ন পরিবারের পক্ষ থেকে নওফেলকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান সাদার্ন ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান খলিলুর রহমান ও উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা।

এসময়  উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরী ও  শফিক উদ্দিন, ট্রাস্টি বোর্ডের  প্রতিষ্ঠাতা সদস্য  আব্দুস সালাম, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী, লোকমান হাকিম, প্রফেসর ড. ইসরাত জাহান এবং উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ।

পরে শিক্ষা উপমন্ত্রী নওফেলের সাথে শিক্ষা বিষয়ক বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন সাদার্ন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্যরা।  এসময় ইউনিভার্সিটির সার্বিক উন্নয়ন ও ভবিষ্যতে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে মন্ত্রীর আন্তরিক সহযোগিতা কামনা করেন সাদার্ন পরিবার।

এর আগে শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি চট্টগ্রামে এসে পৌঁছলে তাকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান সাদার্ন ইউনিভার্সিটির চেয়ারম্যান ও উপাচার্যসহ প্রতিনিধি দলের সদস্যরা।

বাংলাদেশ সময়:১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।