ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষাকে অগ্রাধিকার দিচ্ছে চসিক: নাছির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
শিক্ষাকে অগ্রাধিকার দিচ্ছে চসিক: নাছির অপর্ণাচরণ স্কুলের সম্প্রসারণ কাজের উদ্বোধন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: শিক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) বরাদ্দ দিচ্ছে বলে মন্তব্য করেছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, নগরের শিশু-কিশোর, তরুণরা যাতে সুশিক্ষা পায়্ সে লক্ষ্যে আমরা নিজস্ব তহবিল থেকে ভর্তুকি দিচ্ছি। শিক্ষার্থীদের পড়াশোনার বিষয়ে শিক্ষকদের পাশাপাশি অভিভাবকদের বিশেষভাবে খেয়াল রাখতে হবে।

যাতে তারা কোনো কুচক্রে জড়িয়ে না পড়ে।

সোমবার (২১ জানুয়ারি) অপর্ণাচরণ সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সম্প্রসারণকাজ উদ্বোধনকালে মেয়র এসব কথা বলেন।

এ সময় কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, চসিক প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমেদ, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মনিরুল হুদা, অপর্ণাচরণ সিটি করপোরেশন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ জারেকা বেগম, কৃষ্ণকুমারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইন প্রমুখ।

৪ হাজার বর্গফুটের এ ভবনের পাইলিং, ফাউন্ডেশন ও নিচতলা নির্মাণের ব্যয় ধরা হয়েছে ২ কোটি ৩৪ লাখ টাকা। চসিকের ব্যয় হচ্ছে ১ কোটি ৩৬ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এআর/টিসি

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।