ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শিক্ষা খাতের সংকট-সমস্যা শুনবেন দুই মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০১৯
শিক্ষা খাতের সংকট-সমস্যা শুনবেন দুই মন্ত্রী ফাইল ছবি

চট্টগ্রাম: শিক্ষা খাতে চট্টগ্রাম অঞ্চলের সমস্যা ও সংকটের কথা শুনতে সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (২২ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় চট্টগ্রাম কলেজ অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।  শিক্ষার গুণগত মানোন্নয়নে করণীয়- শীর্ষক এ মতবিনিময় সভার আয়োজক মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর (মাউশি) চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়।

সভায় চট্টগ্রাম নগরের ১৮৭টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, নগরের আশপাশের ৫টি উপজেলার ১৫০টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, চট্টগ্রাম শিক্ষা অঞ্চলের ৭টি জেলার জেলা শিক্ষা কর্মকর্তা, ৬৭ উপজেলার শিক্ষা কর্মকর্তা এবং চট্টগ্রাম কলেজের প্রায় দেড়শ জন শিক্ষকসহ ৫৪৪ জন শিক্ষক-কর্মকর্তা অংশ নেবেন।

মাউশি চট্টগ্রাম অঞ্চলের পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্তী বাংলানিউজকে জানান, শিক্ষা খাতে চট্টগ্রাম অঞ্চলের সমস্যা, সংকট ও সম্ভাবনা নিয়ে শিক্ষামন্ত্রী ও উপমন্ত্রী মহোদয় মঙ্গলবার সংশ্লিষ্ট শিক্ষক-কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

এতে দুই মন্ত্রী ছাড়াও মন্ত্রণালয়ের সচিব, মাউশির মহাপরিচালক, চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যানসহ শিক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।