ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইয়াবাসহ দম্পতি-রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
ইয়াবাসহ দম্পতি-রোহিঙ্গা আটক ইয়াবাসহ আটক দম্পতি

চট্টগ্রাম: নগরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এক দম্পতি ও দুই রোহিঙ্গা নারীসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

রোববার (২০ জানুয়ারি) ভোরে ও সকালে পাহাড়তলী, কোতোয়ালী ও বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক চারজন হলেন- মাদারীপুর জেলার সদর উপজেলার কাঁলাচান বেপারীর ছেলে মো. কামাল হোসেন (৩৮) ও তার স্ত্রী জুথি বেগম (২৫), হোয়াইক্যং ক্যাম্পের বাসিন্দা ফাতেমা বেগম (৩৭) ও লেদা ক্যাম্পের বাসিন্দা তৈয়বা খাতুন (২৪)।

ইয়াবাসহ আটক রোহিঙ্গার‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বাংলানিউজকে জানান, পাহাড়তলী থানার একে খান মোড় থেকে ৫ হাজার ৩০০ পিস ইয়াবাসহ মো. কামাল হোসেন ও তার স্ত্রী জুথি বেগমকে আটক করে র‌্যাব সদস্যরা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম মেট্রো উপ-অঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ বাংলানিউজকে জানান, কোতোয়ালী থানার স্টেশন রোড এলাকা থেকে ৫০০ পিস ইয়াবাসহ ফাতেমা বেগমকে ও বাকলিয়া থানার মেরিনার্স রোড থেকে ২ হাজার ৫০০ পিস ইয়াবাসহ তৈয়বা খাতুনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।