ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মন্ত্রী-সংসদ সদস্যদের সংবর্ধনা দেবে আওয়ামী লীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
মন্ত্রী-সংসদ সদস্যদের সংবর্ধনা দেবে আওয়ামী লীগ মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নতুন মন্ত্রিসভায় চট্টগ্রাম ও পার্বত্য চট্টগ্রাম থেকে স্থান পাওয়া ৪ জন সহ সংসদ সদস্যদের সংবর্ধনা দেবে মহানগর আওয়ামী লীগ। মঙলবার (২৯ জানুয়ারি) লালদীঘি মাঠে তাদের সংবর্ধনা দেয়া হবে।

মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, মন্ত্রিসভায় বান্দরবান থেকে বীর বাহাদুর উশৈসিংকে পার্বত্যবিষয়ক মন্ত্রী, চট্টগ্রাম থেকে ড. হাছান মাহমুদকে তথ্যমন্ত্রী, সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে ভূমিমন্ত্রী ও মহিবুল হাসান চৌধুরী নওফেলকে শিক্ষা উপমন্ত্রীর দায়িত্ব দেয়ায় তাদের সংবর্ধনা দেয়া হবে।

এছাড়া এদিন চট্টগ্রাম থেকে নির্বাচিত ১৬জন সংসদ সদস্যকেও সংবর্ধনা দেয়া হবে। শনিবার (১৯ জানুয়ারি) কমিটির সভায় ‍এ ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভা সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে এবং দেশের উন্নয়ন অগ্রযাত্রা বেগবান করতে দলীয় সংহতি ও ঐক্য প্রতিষ্ঠার উদ্যোগ নেয়া হচ্ছে। সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে ওয়ার্ড, থানার আওতাধীন  অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের প্রস্তুতি গ্রহণের নির্দেশনা দেয়া হয়েছে।

সভায় চট্টগ্রাম গণহত্যা দিবস উপলক্ষে ২৪ জানুয়ারি সকাল ৯টায় আদালত ভবনের প্রবেশমুখে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা, ২৫ জানুয়ারি বর্ধিত সভা, ৩১ জানুয়ারি বিকেল ৩টায় লালদীঘি ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণসভা আয়োজনের কর্মসূচিও নেয়া হয়। স্মরণসভায় প্রধান অতিথি থাকবেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

থিয়েটার ইনস্টিটিউট হলে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মাহতাব উদ্দিন চৌধুরী। বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মেয়র বলেন, ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগরের ৩টি আসন সহ সংশ্লিষ্ট আরো ৩টি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ায় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নির্বাচন পরবর্তী কার্যনির্বাহী কমিটির প্রথম সভায় দলীয় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর মধ্যে ২৯ জানুয়ারি লালদীঘি মাঠে ৪ জন মন্ত্রীসহ ১৬ জন সংসদ সদস্যকে সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল কুমার সরকার, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, কোষাধ্যক্ষ  আবদুচ ছালাম, সম্পাদকমণ্ডলীর সদস্য নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, শফিকুল ইসলাম ফারুক, হাসান মাহমুদ শমসের, অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, হাজী মোহাম্মদ হোসেন, হাজী জহুর আহমেদ, দেবাশীষ গুহ বুলবুল, ইঞ্জিনিয়ার মানস রক্ষিত, আবদুল আহাদ, জালাল উদ্দিন ইকবাল, আবু তাহের, ডা. ফয়সল ইকবাল চৌধুরী, শহিদুল আলম, জহর লাল হাজারী সহ নির্বাহী সদস্যরা।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad