ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সংরক্ষিত আসনের প্রার্থী মুন্নির মনোনয়ন ফরম জমা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
সংরক্ষিত আসনের প্রার্থী মুন্নির মনোনয়ন ফরম জমা

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত আসনের প্রার্থী ফেরদৌস বেগম (মুন্নি) মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

শুক্রবার (১৮ জানুয়ারি) আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তিনি ফরম জমা দেন।

বায়েজিদ থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস বেগম (মুন্নি) ২০০০ সাল থেকে টানা ৩বার চট্টগ্রাম সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ফেরদৌস বেগম (মুন্নি)মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মুন্নি সপ্তম ও নবম জাতীয় সংসদ নির্বাচন, ২০০৭ সালের ১১ জানুয়ারি তত্ত্বাবধায়ক সরকারের সময় গৃহবন্দী থাকা বর্তমান প্রধানমন্ত্রীর মুক্তির দাবিতে আন্দোলন সংগ্রামে ছিলেন রাজপথে। একাদশ সংসদ নির্বাচনের সময়ও নৌকার প্রার্থীর পক্ষে ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে গেছেন।

স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত মুন্নি ২০০৪ সালের ২১ আগস্ট ঢাকায় আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়েছিলেন। সেদিনের ভয়াবহ গ্রেনেড হামলায় তিনি অলৌকিকভাবে প্রাণে রক্ষা পান।

ফেরদৌস বেগম (মুন্নি) বলেন, সেদিন আমি আর খুলনা সিটি করপোরেশনের কাউন্সিলর সীমা পাশাপাশি দাঁড়িয়ে নেত্রীর ভাষণ শুনছিলাম। হঠাৎ একের পর এক গ্রেনেড বিস্ফোরণ। ভাগ্যক্রমে আমরা বেঁচে যাই। কিন্তু সেই দুঃসহ স্মৃতি এখনও আমাকে কষ্ট দেয়।

সংরক্ষিত নারী আসনে প্রার্থীতা প্রসঙ্গে তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করছি। দলের দুঃসময়ে মাঠে থেকেছি। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী বিষয়টি বিবেচনা করবেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad