ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগ মানে উন্নয়ন: ভূমিমন্ত্রী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
আওয়ামী লীগ মানে উন্নয়ন: ভূমিমন্ত্রী বক্তব্য দেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ

চট্টগ্রাম: আওয়ামী লীগ মানে উন্নয়ন, যতদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকবে, ততদিন অব্যাহত থাকবে এ দেশের অগ্রযাত্রা।

শুক্রবার (১৮ জানুয়ারি) নিজ এলাকায় সংবর্ধনায় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এসব কথা বলেন। কেইপিজেড মাঠে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে।

এ সময় মন্ত্রী আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করায় এলাকাবাসীকে ধন্যবাদ জানান।

ধারাবাহিক উন্নয়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা আওয়ামী লীগ সরকারের বড় শক্তি উল্লেখ করে ভূমিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা সারা বিশ্বের মানুষ দেখেছে।

এ দেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

জাবেদ বলেন, আমাকে পূর্ণমন্ত্রী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সম্মান দিয়েছেন, সেটি আনোয়ারা-কর্ণফুলীবাসী তথা চট্টগ্রামবাসীর সম্মান।

মন্ত্রী সম্মান রক্ষা করতে সবার সহযোগিতা ও অর্পিত দায়িত্ব সুন্দর-সততার সঙ্গে পালনের জন্য সবার কাছে দোয়া চান।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আবদুল মান্নান চৌধুরী।

উপস্থিত ছিলেন পটিয়া আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, জেলা যুবলীগ সভাপতি আ ম ম টিপু সুলতান, আনোযারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, দক্ষিণ জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ জোবাযের, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।