ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

ভূমিমন্ত্রীর সংবর্ধনা কেইপিজেড মাঠে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৮ ১০:৩২:৪১ এএম
ভূমিমন্ত্রীর সংবর্ধনা উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী সেজেছে নতুন সাজে।

ভূমিমন্ত্রীর সংবর্ধনা উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী সেজেছে নতুন সাজে।

চট্টগ্রাম: ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সংবর্ধনা উপলক্ষে আনোয়ারা-কর্ণফুলী সেজেছে নতুন সাজে। কর্ণফুলীর কেইপিজেড মাঠে তৈরী করা হয়েছে ২২শ’ ৫০ বর্গফুটের মঞ্চ।

শুক্রবার (১৮ জানুয়ারি) বিকাল ৩টায় এ সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেবেন দক্ষিণ চট্টগ্রামের নবনির্বাচিত ৫জন সংসদ সদস্যও।

আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সংবর্ধনায় লাখো মানুষের সমাগম ঘটবে বলে জানিয়েছেন কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ফারুক।

তিনি বলেন, দক্ষিণ চট্টগ্রামবাসী একজন পূর্ণমন্ত্রী পেয়েছে। তাই এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন। এ আয়োজন জনসমুদ্রে রূপ নেবে এবং এটি হবে আনোয়ারা-কর্ণফুলীতে সবচেয়ে বড় সংবর্ধনা।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনি জানান, মূল মঞ্চ ৭৫০ ফুট দৈর্ঘ্য ও ৩০ ফুট প্রস্থের। মঞ্চে দুইশ’ অতিথি বসতে পারবেন। মঞ্চের সামনে ১০ হাজারের বেশি চেয়ার থাকবে। মহিলাদের জন্য আলাদা বসার ব্যবস্থা করা হয়েছে।

জানা গেছে, ভূমিমন্ত্রীর সংবর্ধনা অনুষ্ঠানে পটিয়ার সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, বোয়ালখালীর সংসদ সদস্য মইনুদ্দিন খান বাদল, চন্দনাইশের সংসদ সদস্য নজরুল ইসলাম চৌধুরী, সাতকানিয়ার সংসদ সদস্য ড. আবু রেজা নেজামুদ্দীন নদভী ও বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী সহ চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত থাকবেন।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14