ঢাকা, মঙ্গলবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

বইমেলার স্টল বরাদ্দ সোমবার থেকে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৭ ৮:৪৪:৪৯ পিএম
একুশে বইমেলা পরিচালনা কমিটির সভায় বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

একুশে বইমেলা পরিচালনা কমিটির সভায় বক্তব্য দেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: অমর একুশে বইমেলার স্টল বরাদ্দের ফরম বিতরণ সোমবার (২১ জানুয়ারি) শুরু হবে।

সম্মিলিত উদ্যোগে আয়োজিত ২০ দিনব্যাপী এ মেলা এমএ আজিজ সংলগ্ন জিমনেশিয়াম মাঠে শুরু হবে ১০ ফেব্রুয়ারি।

ইতোমধ্যে মেলা পরিচালনায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনকে প্রধান উপদেষ্টা ও কাউন্সিলর নাজমুল হক ডিউককে আহ্বায়ক করা হয়েছে।

বৃস্পতিবার (১৭ জানুয়ারি) বিকালে চসিক কনফারেন্স হলে মেলা পরিচালনা কমিটি সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, দেশের দ্বিতীয় বৃহত্তম নগরী হিসেবে চট্টগ্রামের এ বইমেলা যাতে সমাদৃত হয়, সে অনুযায়ী কাজ করতে হবে। পাশাপাশি নতুন প্রজন্মকে বই কেনা ও পড়ার প্রতি আগ্রহী করে তুলতে হবে।

প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা ও সরকারি বন্ধের দিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা উম্মুক্ত রাখার সিদ্ধান্ত হয়।

সভায় উপস্থিত ছিলেন প্রফেসর মোহীত উল আলম, চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা চট্টগ্রাম অঞ্চলের উপ পরিচালক ড. আজাদ বুলবুল, অধ্যাপক প্রকৌশলী এম আলী আশরাফ, আগ্রাবাদ মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ আনোয়ারা আলম, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, ইউনেস্কো চট্টগ্রাম জেলা সাংগঠনিক সম্পাদক কোহিনূর শাকি, চট্টগ্রাম মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র ট্রাস্টের ডা. মাহফুজুর রহমান, প্রথম আলোর যুগ্ম সম্পাদক বিশ্বজিৎ চৌধুরী, নাট্যজন আহমেদ ইকবাল হায়দার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০১৯
এসইউ/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-01-17 20:44:49