ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তথ্যমন্ত্রীকে সাংবাদিক নেতাদের অভিনন্দন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৮ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
তথ্যমন্ত্রীকে সাংবাদিক নেতাদের অভিনন্দন তথ্যমন্ত্রীকে সাংবাদিক নেতাদের অভিনন্দন

চট্টগ্রাম: সাংবাদিক ও গণমাধ্যমের অধিকার শতভাগ নিশ্চিত করতে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের কাছে দাবি তুলেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ দাবি করেন। এ সময় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে ফুল দিয়ে অভিনন্দন জানান রিয়াজ হায়দার চৌধুরী।

তথ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে রিয়াজ হায়দার চৌধুরী অচিরেই নবম ওয়েজবোর্ড বাস্তবায়ন, টেলিভিশন সাংবাদিকদের জন্য ওয়েজবোর্ড ঘোষণা এবং অনলাইন পোর্টাল ও অনলাইন টিভির নামে অপেশাদার ভুঁইফোঁড় সাংবাদিকদের অপতৎপরতার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এসব দাবি বাস্তবায়নের ব্যাপারে আশ্বস্ত করে বলেন, ‘গণমাধ্যমে শতভাগ প্রাপ্তি নিশ্চিত সরকার কাজ করে যাচ্ছে।

ঢাকার বাইরে কেউ বঞ্চিত থাকবেন না। গণমাধ্যম নীতিমালা চুড়ান্ত হয়ে আছে। ওয়েজ বোর্ড কার্যকরী সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হবে। ’

তথ্যমন্ত্রীকে অভিনন্দন জানানোর সময় উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ, বিএফইউজের সাবেক যুগ্ম-মহাসচিব তপন চক্রবর্তী, বাসস’র বিশেষ প্রতিনিধি ও চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং হাউজিং সোসাইটির ভাইস চেয়ারম্যান সমীর বড়ুয়া, চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেব দুলাল ভৌমিক, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য মোহাম্মদ ফারুক, আমাদের সময়ের ব্যুরোপ্রধান হামিদ উল্লাহ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) টিভি ইউনিটের ডেপুটি চীফ মাসুদুল হক, একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদার ,চট্টগ্রাম টিভি জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লতিফা আনসারি রুনা, চট্টগ্রাম টিভি ক্যামেরা জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সভাপতি শফিক আহমেদ সাজিব ও সাধারণ সম্পাদক শামসুল আলম বাবু, চট্টগ্রাম ফটো জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক রবিশংকর, প্রদর্শনী সম্পাদক সোহেল সরওয়ার, সিইউজে'র সাঙ্গু-প্রিয় চট্টগ্রাম ইউনিটের আব্দুর রউফ পাটোয়ারী, জাবেদুর রহমান, সিইউজে’র সদস্য সুবল বড়ুয়া, পার্থ প্রতীম বিশ্বাস, নাসরিন সুলতানা মুক্তা, শাহেদা পিয়া, নয়ন বড়ুয়া জয়, গোলাম সরোয়ার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।