[x]
[x]
ঢাকা, সোমবার, ৭ মাঘ ১৪২৫, ২১ জানুয়ারি ২০১৯
bangla news

চাকসুর নির্বাচন দিতে এক মাসের আল্টিমেটাম ছাত্রলীগের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১৪ ৫:০৬:৪৭ পিএম
চাকসুর নির্বাচন দিতে এক মাসের আল্টিমেটাম ছাত্রলীগের

চাকসুর নির্বাচন দিতে এক মাসের আল্টিমেটাম ছাত্রলীগের

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদের (চাকসু) নির্বাচন দিতে প্রশাসনকে এক মাসের সময় বেঁধে দিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা।

 

সোমবার (১৪ জানুয়ারি) দুপুর দেড়টায় বিশ্ববিদ্যালয় শহীদ মিনার চত্বরে মানববন্ধন করে এ সময় বেঁধে দেন তারা।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন বলেন, ২৮ বছর ধরে সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ের সংসদকে অচল করে রাখা হয়েছে।সিনেটে কোনো প্রতিনিধি না থাকায় শিক্ষার্থীরা সকল অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। পর্যাপ্ত আবাসন ও যাতায়াত ব্যবস্থায় ত্রুটির কারণে অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া শিক্ষার্থীরা চরম দুর্ভোগে পড়ছে।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন দীর্ঘ দিন ধরে অনৈতিক সিদ্ধান্ত শিক্ষার্থীদের উপর চাপিয়ে দিচ্ছে। কিন্তু তাদের এই সুযোগ আর দেওয়া হবে না। এক মাসের মধ্যে মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের সকল ছাত্রসংগঠনের সঙ্গে আলোচনা করে ভোটার তালিকা প্রস্তুত ও তফসিল ঘোষণা করতে হবে। দাবি মানা না হলে ছাত্রলীগের নেতৃত্বে সকল ছাত্রসংগঠন কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

শাখা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক জাহেদ আওয়ালের সঞ্চালনায় মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনটির সাবেক সহ-সম্পাদক আজাদুর রহমান, তারেকুল ইসলাম, ছাত্রলীগ নেতা মিশু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৮

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14