ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মন্ত্রীদের সহযোগিতা চাইলেন মেয়র নাছির

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১২ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০১৯
মন্ত্রীদের সহযোগিতা চাইলেন মেয়র নাছির সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: বাণিজ্যিক রাজধানী খ্যাত চট্টগ্রামের উন্নয়নে গৃহীত প্রকল্প বাস্তবায়ন ও বিরাজমান সমস্যা নিরসনে মন্ত্রীদের সার্বিক সহযোগিতা চেয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (১৩ জানুয়ারি) ঢাকায় সচিবালয়ে নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে মেয়র এ সহযোগিতা চান।  

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) পক্ষ থেকে মেয়র ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী ড. মো. আবদুর রাজ্জাক, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্যমন্ত্রী ড. মোহাম্মদ হাছান মাহমুদ, বাংলাদেশ আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোহাম্মদ তাজুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলকে।

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মেয়র আ জ ম নাছির উদ্দীনমেয়র মন্ত্রীদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক উপ কমিটির সদস্য নিয়াজ মোরশেদ এলিট, মিরসরাইয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।