[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৭ চৈত্র ১৪২৫, ২১ মার্চ ২০১৯
bangla news

কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-১১ ৮:৫৮:৫১ পিএম
কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভা

কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভা

চট্টগ্রাম: রাউজানের কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভা শুক্রবার (১১ জানুয়ারি) সকাল ১০ টায় স্কুল অ্যান্ড কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের উপদেষ্টা ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সহ-সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন কদলপুর আইডিয়েল হাই স্কুলের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন চৌধুরী, ইউপি সদস্য কমল চক্রবর্তী, আমির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিক।

সভায় সমিতির ভবিষৎ কর্মপন্থা নির্ধারণের জন্য মো. জসিম উদ্দিন চৌধুরীকে আহ্বায়ক করে পাঁচ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ ছাড়া কদলপুর ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠান নিয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান আয়োজনের জন্য মো. সেলিম উদ্দিনকে আহ্বায়ক এবং মো. একরাম হোসেনকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য দেন কদলপুর স্কুল অ্যান্ড কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি বিশ্বজিত ভট্টাচার্য্য, সিনিয়র সহ-সভাপতি মো. সেলিম উদ্দিন, সাধারণ সম্পাদক মো. ফরহাদুর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
এসইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache