ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উত্তর কাট্টলীতে কম্বল বিতরণ করলেন মেয়র নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৯
উত্তর কাট্টলীতে কম্বল বিতরণ করলেন মেয়র নাছির ফাউত্তর কাট্টলীতে কম্বল বিতরণ করছেন সিটি মেয়র

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে বরাদ্দকৃত কম্বল নগরের উত্তর কাট্টলী ও উত্তর পাঠানটুলিতে অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) কাট্টলী ওয়ার্ডে প্রায় ৫০০ ও পাঠানটুলী ওয়ার্ডে প্রায় ৮০০ কম্বল বিতরণ করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ উপলক্ষে পৃথক সমাবেশ অনুষ্ঠিত হয়।

উত্তর কাট্টলী ওয়ার্ড কার্যলয় চত্বরে অনুষ্ঠিত সভায় স্থানীয় কাউন্সিলর ড. নিছার উদ্দিন আহমদ মঞ্জু ও ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ওয়ার্ডের খানবাড়ীর সামনে অনুষ্ঠিত সভায় স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ জাবেদ সভাপতিত্ব করেন।  

আ জ ম নাছির বলেন, এখন শীতকাল।

এ শীতে সমাজের গরিব, অসহায় ও অস্বচ্ছল মানুষ শীতে কষ্ট পায়। শীতবস্ত্রের অভাবে প্রচণ্ড শীতে অসহায় মানুষগুলো নানা রোগ-ব্যাধিতে ভোগেন। তাদের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নগরের ৪১ টি ওয়ার্ডের শীতার্ত মানুষের জন্য ১৩ হাজার কম্বল দিয়েছেন।

মেয়র বলেন, নগরের অস্বচ্ছল মানুষের তুলনায় বরাদ্দকৃত কম্বল অপ্রতুল। তাই অস্বচ্ছল মানুষের সাহায্যে বিত্তবানদের এগিয়ে আসতে হবে।

পৃথক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সংরক্ষিত ওয়ার্ড  কাউন্সিলর ফারহানা জাবেদ, রাজনীতিক হাজী মো. ইব্রাহিম, মো. হাসান, ইদ্রিস কাজেমী, মো. শওকত মোজাফফর মিয়া সর্দার, মাহবুব সর্দার, শামসুদ্দিন সর্দার, আনোয়ার খান সর্দার, আবদুর রাজ্জাক সর্দার, মো. ওয়াহিদুর রহমান মোহসেন, আবদুল মান্নান ফেরদৌস, রহিমদাদ।

এদিকে উত্তর কাট্টলী ওয়ার্ডে অসচ্ছল মানুষের মাঝে কম্বল বিতরনের সময়  সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, কাজী আলতাফ হোসেন, ইকবাল চৌধুরী, ইঞ্জি.তরুন তপন দত্ত, হাবিবুর রহমান, গিয়াস উদ্দিন জুয়েল, লোকমান আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৮

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।