ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ডক্টরস ও নার্সেস ক্যাফেটেরিয়াকে জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০১৯
ডক্টরস ও নার্সেস ক্যাফেটেরিয়াকে জরিমানা

চট্টগ্রাম: হাইড্রোজ ব্যবহার করে জিলাপি তৈরি করায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডক্টরস ক্যাফেটেরিয়া ও নার্সেস ক্যাফেটেরিয়াকে ৩০ হাজার করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৯ জানুয়ারি) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ হাসানুজ্জামান এ জরিমানা করেন।  

অধিদফতরের সহকারী প‌রিচালক বিকাশ চন্দ্র দাস নগরের ই‌পি‌জেড থানাধীন বন্দরটিলা এলাকায় অননুমোদিত বিদেশি ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির জন্য রাখায় মেডিসিন কর্নারকে ১০ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ প্রসাধনী বিক্রির জন্য রাখায় বরিশাল কসমেটিকসকে ৫ হাজার টাকা জরিমানা করেন।

সহকারী প‌রিচালক নাস‌রিন আক্তার কোতোয়ালী থানা এলাকার দস্তগীর হো‌টেল অ্যান্ড রেস্টু‌রেন্ট‌কে খাদ্যদ্রব্য সংরক্ষ‌ণে ছাপানো নিউজপ্রিন্ট, রং‌ মেশানো মটর ব্যবহার ইত্যা‌দি অপরা‌ধে ১০ হাজার টাকা,  নিউ‌জি রেস্টুরেন্ট‌কে কাঁচা মাছ-মাং‌সের সঙ্গে রান্না করা খাবার  সংরক্ষণ করায় ৬ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।