ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সোহেল হত্যা মামলার আসামি ওসমান গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৯
সোহেল হত্যা মামলার আসামি ওসমান গ্রেফতার

চট্টগ্রাম: ‘গণপিটুনিতে’ আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল ‘নিহত হওয়ার’ ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি  জাতীয় পার্টি নেতা ওসমান খানকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৯ জানুয়ারি) বিকেল ৫টার দিকে পাহাড়তলী এলাকায় বাসা থেকে ওসমান খানকে গ্রেফতার হয়।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, ‘মহিউদ্দিন সোহেল হত্যা মামলার আসামি ওসমান খানকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার বিকেল ৫টার দিকে পাহাড়তলী এলাকায় বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

মঙ্গলবার (৮ জানুয়ারি) দিবাগত রাতে ডবলমুরিং থানায় মহিউদ্দিন সোহেল ‘নিহত হওয়ার’ ঘটনায় স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন মহিউদ্দিন সোহেলের ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির।

মামলায় ২৭ জনকে এজাহারনামীয় আসামি ও ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

সোমবার (৭ জানুয়ারি) পাহাড়তলী বাজারে ‘গণপিটুনির ঘটনায় নিহত হন’ সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল। তখন স্থানীয় ব্যবসায়ী ও পুলিশের পক্ষ থেকে মহিউদ্দিন সোহেলকে ‘সন্ত্রাসী ও চাঁদাবাজ’ হিসেবে দাবি করা হয়।

কিন্তু মঙ্গলবার (৮ জানুয়ারি) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে মহিউদ্দিন সোহেলের পরিবার। সংবাদ সম্মেলনে মহিউদ্দিন সোহেলের ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির দাবি করেন মহিউদ্দিন সোহেলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার পেছনে স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদ, জাতীয় পার্টির নেতা ওসমান খানসহ কয়েকজন জড়িত বলে দাবি করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad