ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ন্যায় বিচার চাইলেন রাইফার বাবা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
ন্যায় বিচার চাইলেন রাইফার বাবা সাংবাদিকদের সঙ্গে কথা বলেন রাইফার বাবা সাংবাদিক রুবেল খান

চট্টগ্রাম: 'ভুল চিকিৎসায়' রাফিদা খান রাইফার মৃত্যুর ন্যায় বিচার চেয়েছেন রাইফার বাবা সাংবাদিক মো. রুবেল খান।

মঙ্গলবার (৮ জানুয়ারি) বেলা ১২টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউসে রাইফার মৃত্যুর ঘটনায় হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটির কাছে বক্তব্য উপস্থাপন শেষে এ দাবি করেন তিনি।

মো. রুবেল খান বলেন, 'আমার মেয়ে মেডিকেল মার্ডারের শিকার।

আমি মেয়ে হত্যার ন্যায় বিচার চাই। দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
'

রাইফার মৃত্যুর ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহারের জন্য বিভিন্ন মহল থেকে হুমকি দেওয়া হচ্ছে অভিযোগ করে মো. রুবেল খান বলেন, 'মামলা প্রত্যাহারের জন্য আমাকে হুমকি দেওয়া হচ্ছে। বিষয়টি তদন্ত কমিটির কাছে জানিয়েছি। আমি ও আমার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছি। '

মো. রুবেল খান বলেন, 'মেয়ে হত্যার ন্যায় বিচারের জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি। '

পৌনে ১টার দিকে সার্কিট হাউস থেকে বের হন তদন্ত কমিটির সদস্যরা।  ছবি: সোহেল সরওয়ারএর আগে সকাল ১০টার দিকে সার্কিট হাউসে আসেন মো. রুবেল খান। একই সময় সার্কিট হাউসে উপস্থিত হন ম্যাক্স হাসপাতালে ম্যানেজিং ডিরেক্টর ডা. লিয়াকত আলীসহ অভিযুক্ত চিকিৎসকরা।

হাইকোর্টের নির্দেশে গঠিত হওয়া এ চার সদস্যের তদন্ত কমিটির আহ্বায়ক করা হয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম-সচিব সাইফুল্লাহিল আজম ও সদস্য সচিব করা হয়েছে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. আজিজুর রহমান সিদ্দিকীকে। কমিটিতে বিএমডিসি ও স্বাস্থ্য অধিদফতরের দুইজন প্রতিনিধি রয়েছেন।

রাইফার বাবা মো. রুবেল খানের সঙ্গে কথা বলার পর ম্যাক্স হাসপাতালের অভিযুক্ত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা।

বেলা পৌনে ১টার দিকে সার্কিট হাউস থেকে বের হন তদন্ত কমিটির সদস্যরা।

তদন্ত কমিটির আহ্বায়ক সাইফুল্লাহিল আজম বলেন, ‘আমরা অভিযোগকারী ও অভিযুক্ত সবার সঙ্গে কথা বলেছি। তাদের বক্তব্য শুনেছি। ঘটনাস্থল পরিদর্শন করবো। তদন্ত শেষ শিগগির রিপোর্ট দেওয়া হবে। ’

সার্কিট হাউস থেকে বের হয়ে মেহেদীবাগের ম্যাক্স হাসপাতাল পরিদর্শনে যান তদন্ত কমিটির সদস্যরা।

বাংলাদেশ সময়: ১২৩১ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।