ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘তালা মনিরের’ গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৯
‘তালা মনিরের’ গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

চট্টগ্রাম: সন্দ্বীপ উপজেলায় পুলিশের তালিকাভুক্ত অস্ত্র ব্যবসায়ী মো. মনির প্রকাশ তালা মনিরের (৩৫) গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৭ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সন্দ্বীপ উপজেলার রহমতপুর বেড়িবাঁধের উপর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে দুইটি বন্দুক, একটি এলজি, পাঁচ রাউন্ড গুলি ও ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান বাংলানিউজকে বলেন, ‘রহমতপুর বেড়িবাঁধের উপর থেকে পুলিশের তালিকাভুক্ত অস্ত্র ব্যবসায়ী মো. মনির প্রকাশ তালা মনিরের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। ’  

তিনি বলেন, ‘ঘটনাস্থল থেকে দুইটি বন্দুক, একটি এলজি, পাঁচ রাউন্ড গুলি ও ১২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে্।

স্থানীয় অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের দুইটি গ্রুপের মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ তালা মনির মারা যেতে পারে বলে দাবি করেন ওসি মো. শাহজাহান।

এর আগে গত বছরের ২৫ অক্টোবর রহমতপুরে তালা মনিরের বাড়ি থেকে পাইপগান, শর্টগান, বন্দুকসহ প্রায় ২০টি অস্ত্র উদ্ধার করে সন্দ্বীপ থানা পুলিশ। এ সময় তালা মনিরের অস্ত্র কারখানা থেকে কারিগর সাইফুল (২৮) ও তালা মনিরের স্ত্রী প্রিয়া বেগমকে (২১) গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৯
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad