bangla news

নগর যুবলীগের কমিটি গঠনের আভাস নাছিরের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-০৩ ১০:০১:১৬ পিএম
যুবলীগের মতবিনিময় সভায় বক্তব্য দেন আ জ ম নাছির উদ্দীন

যুবলীগের মতবিনিময় সভায় বক্তব্য দেন আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: নগর যুবলীগের কমিটি গঠনের আভাস দিলেন নগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) রাতে চট্টগ্রাম সিটি করপোরেশনের কে বি আবদুচ ছাত্তার মিলনায়তনে নগর যুবলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন নতুন কমিটি গঠনের বিষয়ে ইঙ্গিত দেন।

এ ব্যাপারে তিনি কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুকের সঙ্গে আলোচনা করবেন বলেও জানান।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘দীর্ঘ সময় পার হয়ে গেলেও মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়ে চলছে  নগর যুবলীগের সাংগঠনিক কার্যক্রম। নির্বাচনের জন্য এতদিন কমিটি নিয়ে চিন্তা করা হয়নি। এখন আওয়ামী লীগ নগর যুবলীগের পুরনো কমিটি ভেঙে নতুন পূর্নাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত নিতে যাচ্ছে। আমি ঢাকায় গেলে যুবলীগের চেয়ারম্যানের সঙ্গে এ ব্যাপারে আলোচনা করব। দ্রুত সময়ের মধ্যে যাতে একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা যায় সে প্রচেষ্টা চালাবো।’

তিনি বলেন, ‘রাজনীতিতে নেতাকর্মীর কমতি নেই। কমতি রয়েছে কেবল গুণগত রাজনীতিকের। এবার কমিটিতে জনমুখী, নিবেদিত এবং দক্ষ, যোগ্য লোককে পদ দেয়ার পরিকল্পনা রয়েছে। সাধারণ মানুষের কাছে যাদের গ্রহণযোগ্যতা রয়েছে, দলের জন্য যাদের কন্ট্রিবিউশন ও কমিটমেন্ট আছে তাদেরকে সুযোগ দেয়া হবে। সুতরাং জনগণের জন্য যারা কাজ করবে তারা দৃষ্টিতে থাকবে।’

সভায় নগর যুবলীগ যুগ্ম আহ্বায়ক দিদারুল আলম দিদার, সদস্য হাসান মুরাদ বিপ্লব, অ্যাডভোকেট আরশাদ হোসেন, বেলায়েত হোসেন বেলাল, শাহেদুল ইসলাম শাহেদ, দিদারুল আলম, আবদুর রহিম, লিটন রায় চৌধুরী, বেলায়েত হোসেন রুবায়েত, নুরুল আলম মিয়া, তারেক সুলতান, মোস্তাক আহমেদ টিপু, এস এম আলম, পুলক খাস্তগীর, সুমন দেবনাথ, ওয়াহিদুল আলম শিমুল, জহির উদ্দিন বাবর, সাখাওয়াত হোসেন সাকু, নঈন উদ্দিন খান, মো সাইফুদ্দীন, সাইফুল আলম লিমন, শাহেদ হোসেন টিটু উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৯
টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম যুবলীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-01-03 22:01:16