ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাইফার মৃত্যু: তদন্ত কমিটি আসছে ৮ জানুয়ারি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০১৯
রাইফার মৃত্যু: তদন্ত কমিটি আসছে ৮ জানুয়ারি

চট্টগ্রাম: চট্টগ্রামের বেসরকারি ম্যাক্স হাসপাতালে ভুল চিকিৎসায় শিশু কন্যা রাফিদা খান রাইফার মৃত্যুর ঘটনায় হাইকোর্টের নির্দেশে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ।

চার সদস্যের এই কমিটির আহবায়ক হলেন স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব সাইফুল্লাহিল আজম। এছাড়াও কমিটিতে বিএমডিসির একজন প্রতিনিধি, স্বাস্থ্য অধিদফতরের একজন প্রতিনিধি এবং চট্টগ্রামের সিভিল সার্জনকে সদস্য সচিব করা হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে ৮ জানুয়ারি তদন্ত করতে চট্টগ্রাম আসছেন ওই তদন্ত কমিটি। তারা চট্টগ্রাম সার্কিট হাউসে ওই দিন সকাল ১০ টায় তদন্ত কাজ শুরু করবেন।

উল্লেখিত সময়ে তদন্ত কমিটির সঙ্গে সাক্ষাৎ করতে শিশু কন্যা রাইফার বাবা সাংবাদিক রুবেল খান, ম্যাক্স হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. লিয়াকত আলী খান, ডা. বিধান রায় চৌধুরী, ডা. দেবাশীষ সেন গুপ্ত এবং ডা. শুভ্র দেবকে চট্টগ্রাম সার্কিট হাউসে উপস্থিত থাকতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০০৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৯
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।