ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘সুষ্ঠু পরিবেশ দেখে ভোট দিতে এসেছি’

জমির উদ্দিন, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
‘সুষ্ঠু পরিবেশ দেখে ভোট দিতে এসেছি’ ভোটারদের দীর্ঘ লাইন। ছবি: সোহেল সরওয়ার

সীতাকুণ্ড থেকে ফিরে: সীতাকুণ্ডের শীতলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়। বিকেল তিনটার দিকেও দেখা গেছে ভোটারদের দীর্ঘ লাইন। ষাটোর্ধ্ব কয়েকজন বৃদ্ধ জানালেন, সংঘাতহীন এরকম শান্তিপূর্ণ নির্বাচন আর দেখেননি তিনি। সুষ্ঠু পরিবেশ দেখে ভোট দিতে এসেছেন।

রোববার (৩০ ডিসেম্বর) সীতাকুণ্ডের কয়েকটি কেন্দ্রে গিয়ে দেখা গেছে, দুপুর গড়িয়ে বিকেল হলেও ভোটাররা ভোট দিচ্ছেন।

ভোটারদের দীর্ঘ লাইন।                     <div class=

ছবি: সোহেল সরওয়ার" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/s-bg420181230162246.jpg" style="margin:1px; width:100%" />শীতলপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা মো. শাহজাহান বাংলানিউজকে জানান, তার কেন্দ্রে কোনো বিশৃ্ঙ্খলা হয়নি। ভোটাররা সকাল থেকে বিকেল পর্যন্ত সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগ করেছেন।

তিনি জানান, ওই কেন্দ্রে ভোটারসংখ্যা ৪ হাজার ৩১৭ জন। এরমধ্যে বিকেল তিনটা পর্যন্ত ৩ হাজার ২০০জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

ষাটোর্ধ্ব বৃদ্ধ নুরু মিয়া বলেন, ভোটের দিন সংঘাত, মারামারি হবে বলে শুনেছি। তাই নিজের মধ্যে ভয় কাজ করছিল। কিন্তু আজ সুষ্ঠু পরিবেশ দেখে দুপুরের দিকে ভোট দিতে এসেছিলাম। ভোট দিতে পেরে খুব আনন্দ লাগছে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৮
জেইউ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।