ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

সিইউডিএসের সভাপতি হিমাদ্রি, সম্পাদক সুজন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-২৩ ৫:০৪:০০ পিএম
সিইউডিএসের নতুন কার্যকরী কমিটির সঙ্গে অতিথিরা

সিইউডিএসের নতুন কার্যকরী কমিটির সঙ্গে অতিথিরা

চট্টগ্রাম: চিটাগাং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (সিইউডিএস) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে হিমাদ্রি শেখর নাথকে সভাপতি এবং আরিফ হোসেন সুজনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার (২২ ডিসেম্বর) রাতে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় ২০তম কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন: সহ-সভাপতি রকিবুল হাসান শান্ত ও খালিদ জুহানি রাফি, যুগ্ম সম্পাদক ইনতিছার বিন ইসমাইল, সাংগঠনিক সম্পাদক কাজী তৌফিকা ইসলাম, অর্থ সম্পাদক আদনান বিন আকতার চৌধুরি, পাবলিক রিলেশন সম্পাদক মুশফিকুর রহমান, ইভেন্টস ও লজিস্টিকস সম্পাদক নূর সানজিদা খানম, রিসার্চ ও ডেভেলপমেন্ট সম্পাদক নূর ইসলাম বিপ্লব, অ্যাসোসিয়েট রিসার্চ ও ডেভেলপমেন্ট সম্পাদক আবদুল্লাহ আল আস্আদ, প্রেস ও পাবলিকেশন সম্পাদক নিয়াজ মোর্শেদ খান, সহকারী প্রেস ও পাবলিকেশন সম্পাদক নাকিব বিন ইসলাম, মিডিয়া ও অনলাইন প্রোমোশন সম্পাদক আবদুল কাদের আকিব, সহকারী মিডিয়া ও অনলাইন প্রোমোশন সম্পাদক সুরাইয়া আক্তার, বিতর্ক সম্পাদক সাইদ বিন মহিউদ্দিন, সহকারী বিতর্ক সম্পাদক মো. হাসিব খান, অফিস ও লজিস্টিকস সম্পাদক মরিয়ম জাহান সায়মা, সহকারী অফিস ও লজিস্টিক সম্পাদক মিনহাজুল ইসলাম, ক্যাম্পাস অ্যাফেয়ার্স সম্পাদক শাফায়েত হোসেন শিহাব, নারী বিষয়ক সম্পাদক সারাহ বিনতে চৌধুরী।

বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো ইফতেখার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি সমাজবিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. ফরিদ উদ্দিন আহমেদ এবং পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম মহানগরের পরিচালক মো. আজাদুর রহমান মল্লিক। এছাড়া সিইউডিএস’র মডারেটরের দায়িত্ব থেকে অব্যাহতি নিয়েছেন ইতিহাস বিভাগের প্রফেসর ড. ইমরান হোসেন এবং নতুন মডারেটর হিসেবে দায়িত্ব নিয়েছেন আইন অনুষদের ডিন এবং আইন বিভাগের চেয়ারম্যান প্রফেসর এবিএম আবু নোমান।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসকে/টিসি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-23 17:04:00