ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইভিএমে মক ভোটিংয়ের সময় পরিবর্তন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
ইভিএমে মক ভোটিংয়ের সময় পরিবর্তন ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ সংক্রান্ত প্রচারণা বিষয়ক আলোচনা সভায় বক্তব্য রাখেন মো. আবদুল মান্নান

চট্টগ্রাম: ভোটারদের সুবিধার্থে কোতোয়ালী আসনে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) মক ভোটিংয়ের সময় পরিবর্তন করা হয়েছে। এখন থেকে ভোটাররা দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মক ভোট দিতে পারবেন।

রোববার (২৩ ডিসেম্বর) রিটার্নিং কর্মকর্তা ও বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ সংক্রান্ত প্রচারণা বিষয়ক আলোচনা সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

কোতোয়ালী থানা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ কামরুল আলম বাংলানিউজকে বলেন, সভায় সিদ্ধান্ত অনুযায়ী-তিন ধাপে কোতোয়ালী আসনে মক ভোটিং কার্যক্রম সম্পন্ন করা হবে।

এছাড়া ভোটারদের সুবিধার্থে সকাল ১১টা থেকে দুপুর বেলা বিকাল ৩টার পরিবর্তে দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত মক ভোট নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ’

আলোচনা সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, স্থানীয় সরকার বিভাগের পরিচালক দীপক চক্রবর্ত্তী, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মুহাম্মদ হাসানুজ্জামান, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, সহকারি রিটার্নিং কর্মকর্তা ও কোতোয়ালী আসনে অন্তর্ভুক্ত চসিকের ১৪টি ওয়ার্ডের কাউন্সিলরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।