ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পিতার স্বপ্নপূরণে অঙ্গীকারবদ্ধ: নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
পিতার স্বপ্নপূরণে অঙ্গীকারবদ্ধ: নওফেল বাকলিয়া এলাকায় গণসংযোগ করেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

চট্টগ্রাম: চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, অবহেলিত বাকলিয়াকে উন্নয়নের স্বপ্ন দেখেছিলেন আমার পিতা মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরী। সে স্বপ্ন বাস্তবায়নে আমি অঙ্গীকারবদ্ধ।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বাকলিয়া এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের জন্য ২০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছেন।

আরো কিছু প্রকল্প এখনও বাস্তবায়নাধীন। এ সকল প্রকল্প বাস্তবায়নে সুযোগ-সুবিধায় বাকলিয়াবাসী আজ উন্নয়নের স্বপ্নযাত্রায় অর্জনে অংশীদারিত্ব করছেন।

তিনি বলেন, ‘৩০ ডিসেম্বর নির্বাচন অবশ্যই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে। এখানে ভয়-ভীতির কোন কারণ নেই। তবে ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে স্বাধীনতা বিরোধী অপশক্তি আগুন সন্ত্রাস, নাশকতা ও অরাজকতা সৃষ্টি করে নিরীহ মানুষ হত্যা করেছে। তারা ঐক্যফ্রন্টের নামে নির্বাচনে অংশগ্রহণ করলেও যেকোন মুহূর্তে নির্বাচন বানচাল করতে পারে। ’

এ সময় নওফেলের সঙ্গে ছিলেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, বাকলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. ইসহাক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমদ ইলিয়াছ, কাউন্সিলর হারুন অর রশিদ, নগর আওয়ামী লীগের যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফরিদ মাহমুদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
এসকে/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।