ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচন নিয়ে ষড়যন্ত্র চলছে: নওফেল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
নির্বাচন নিয়ে ষড়যন্ত্র চলছে: নওফেল বক্তব্য দেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল

চট্টগ্রাম: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৯ আসনে  আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের রাজনীতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচন নিয়ে দেশী-বিদেশী ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এসব ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।

শনিবার (১৫ ডিসেম্বর) নগরের জেলা পরিষদ মার্কেট চত্বরে ‘আমরা ক’জন মুজিব সেনা’ চট্টগ্রাম নগর শাখা আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালির উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের এখনই সিদ্ধান্ত নিতে হবে আমরা কোন পক্ষে যাব? আমরা কি স্বাধীনতার পক্ষে থাকব, নাকি বিপক্ষে থাকব? আমরা কি আলোর পথে থাকব, নাকি অন্ধকারের পথে যাব? যদি আমরা আলোর পথে থাকতে চাই, তবে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

যদি আমরা স্বাধীনতার পক্ষে থাকতে চাই, তবে আবারও নৌকাকে জয়ী করতে হবে।

মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, অনেক রক্তের বিনিময়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে।

কিন্তু পঁচাত্তরে বঙ্গবন্ধুকে হত্যার পর পাকিস্তানপ্রেমী বিএনপি-জামায়াত বারবার বাংলাদেশকে আঘাত করেছে পুনরায় পাকিস্তান বানানোর জন্য। তাই আমাদের উচিত ৩০ ডিসেম্বর নির্বাচনে বিএনপি-জামায়াতকে বর্জন করা।

আলকরণ ওয়ার্ডের কাউন্সিলর তারেক সোলেমান সেলিম বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ উন্নয়ন, সমৃদ্ধি ও বিজয়ের পথে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে।

তিনি বলেন, যুদ্ধাপরাধের বিচারে যাদের সাজা হয়েছে, তাদের দোসরদের অনেকে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছে। নৌকা প্রতীকে ভোট দিয়ে তাদের উপযুক্ত জবাব দিতে হবে।

সংগঠনের সভাপতি সরফরাজ নেওয়াজ খান রবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ বোখারী আজমের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশ জাতীয় সঙ্গীতের মাধ্যমে শুরু হয়। পরে বিজয় র‌্যালি বের হয়ে কোতোয়ালী মোড়, জিপিও মোড়, নিউ মার্কেট হয়ে দারুল ফজল মার্কেটে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।