ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আফছারুল আমীনের সঙ্গে প্রচারণায় মেয়র নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
আফছারুল আমীনের সঙ্গে প্রচারণায় মেয়র নাছির আফছারুল আমীনের সঙ্গে প্রচারণায় মেয়র আ জ ম নাছির উদ্দীন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১০ (হালিশহর-পাহাড়তলী-খুলশী) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. আফছারুল আমীনের সঙ্গে প্রচারণায় যোগ দিয়েছেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে হালিশহর বউবাজার এলাকায় প্রচারণায় যোগ দেন মেয়র। এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের কথা তুলে ধরে ভোটারদের কাছে নৌকা প্রতীকের পক্ষে ভোট চান।

এর আগে সকাল ১০টার দিকে ঈদগাহ এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন সাবেক মন্ত্রী ডা. আফছারুল আমীন। ঈদগাহ, রামপুর, আমতল, বউবাজার এলাকায় গণসংযোগ করেন তিনি।

আফছারুল আমীনের সঙ্গে প্রচারণায় মেয়র আ জ ম নাছির উদ্দীন।  ছবি: বাংলানিউজগণসংযোগে অংশ নেন নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু,  নগর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন, হালিশহর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়েজ আহমেদ, রামপুর ওয়ার্ডের কাউন্সিলর এরশাদ উল্লাহসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৮
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।