ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকা জয়ী না হলে উন্নয়নের অগ্রগতি থেমে যাবে: মেয়র নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
নৌকা জয়ী না হলে উন্নয়নের অগ্রগতি থেমে যাবে: মেয়র নাছির নওফেলের সঙ্গে প্রচারণায় অংশ নেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সঙ্গে প্রচারণায় অংশ নিয়েছেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় পাঁচলাইশ মোড় থেকে নওফেলের সঙ্গে প্রচারণায় যোগ দেন মেয়র। প্রবর্তক মোড়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতাল গেইট, চকবাজার, জয়নগর ও চট্টেশ্বরী রোড এলাকায় গণসংযোগ করেন দুই নেতা।

পরে চট্টেশ্বরী বায়তুস সালাত মসজিদ কবরস্থানে নগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী ইনামুল হক দানুর কবর জিয়ারত করেন তারা।

গণসংযোগের সময় আ জ ম নাছির উদ্দীন বলেন, সারাদেশের সঙ্গে চট্টগ্রামের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কাকে জয়ী করতে হবে।

নৌকা জয়ী না হলে উন্নয়নের অগ্রগতি থেমে যাবে। দেশব্যাপী উন্নয়ন কর্মকাণ্ডের যে জোয়ার তা ষড়যন্ত্রকারীদের দ্বারা আক্রান্ত হবে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নত রাষ্ট্র হবার স্বপ্ন ধূলিসাৎ হবে।

প্রচারণায় আরও অংশ নেন চট্টগ্রাম-৯ আসনের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, নগর আওয়ামী লীগ নেতা নোমান আল মাহমুদ, চন্দন ধর, কাউন্সিলর সাইয়েদ গোলাম হায়দার মিন্টু, দক্ষিণ জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, ঢামেক ছাত্রসংসদের সাবেক ভিপি ডা. বিদ্যুৎ বড়ুয়া, সাবেক ছাত্রলীগ নেতা আরশেদুল আলম বাচ্চুসহ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এমআর/এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।