ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রণাঙ্গনে বীরত্বের কথা শুনাবেন মুক্তিযোদ্ধারা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
রণাঙ্গনে বীরত্বের কথা শুনাবেন মুক্তিযোদ্ধারা

চট্টগ্রাম: বিজয়ের মাসে ‘বুড্ডিষ্ট ইয়ুথ ফ্রেন্ডশীপ গ্রুপ’ ৪র্থ বারের মত আয়োজন করতে যাচ্ছে চেতনায় ৭১ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং মুক্তিযোদ্ধা সম্মাননা অনুষ্ঠান ‘মুক্তির কথা মুক্তিযোদ্ধাদের মুখে’।

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকাল ৩ টায় নন্দনকাননের এনায়েত বাজার মহিলা কলেজে এই আয়োজনে একাত্তরের কয়েকজন মুক্তিযোদ্ধা শুনাবেন রণাঙ্গনের বীরত্বের কথা।          

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘ক’ বিভাগ-শিশু থেকে ৩য় শ্রেণি, ‘খ’ বিভাগ-৪র্থ থেকে ৫ম শ্রেণি, গ বিভাগ-৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি এবং ‘ঘ’ বিভাগে ৯ম থেকে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীরা অংশ নেবে।

ফরম পাওয়া যাবে চেরাগী পাহাড় মোড়ের বুক ফেয়ার, মোমিন রোডের চন্দ্রিমা ড্রাগ হাউজ, নাজিরপোল বড়–য়াপাড়ার রাজা এন্টারপ্রাইজ, চকবাজার মতি কমপ্লেক্স (৪র্থ তলা) বিএসটি কম্পিউটার অ্যান্ড মাল্টিমিডিয়া, শিশু একাডেমি (আলি-০১৮২৯৭৮১৩২৭ ও ইদ্রিস ০১৮৩২১৩৬৯৩৫) শিল্পকলা একাডেমির শফির দোকানে (০১৭১৬২৮৬৭২৩)। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১৮ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।