ঢাকা, রবিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

ডিজিটাল বাংলাদেশ নিয়ে রচনা-চিত্রাঙ্কন প্রতিযোগিতা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১২ ১০:৩৯:০২ পিএম
বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। ছবি: বাংলানিউজ

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম : ডিজিটাল বাংলাদেশ দিবসে স্কুল শিক্ষার্থীদের নিয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

বুধবার (১২ ডিসেম্বর) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বাংলাদেশ এলিমেন্টারি স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী রামিসা আনজুম তাহা, বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী সাফীরাহ মাকারিম এবং পঞ্চম শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান প্রিতী প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে।

অন্যদিকে রচনা প্রতিযোগিতায় বাংলাদেশ মহিলা সমিতি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ফাহমিদা বিনতে আবছার, ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী সাজিয়া আফরিন প্রাপ্তি এবং ৭ম শ্রেণির শিক্ষার্থী সানজীদা রহমান মীম প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করে।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আমিরুল কায়ছারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হাবিবুর রহমান।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার রমিজ আলম, তাহমিনা আক্তার, শিরীন আক্তার, আলী হাসান, রাজিব হোসেন, আশরাফুল আলম, মাসুদ রানা, সুরাইয়া ইয়াসমিন, উমর ফারুক, গালিব চৌধুরী, রেজওয়ানা আফরিনসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ১০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এমআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-12 22:39:02