ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক: ফজলে করিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৮
নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক: ফজলে করিম রাউজানে পথসভায় বক্তব্য দেন এবিএম ফজলে করিম চৌধুরী।

চট্টগ্রাম: বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার শাসনামলে রাউজানের ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন, নৌকা উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক, রাউজানের মানুষ এটা জানে। উন্নয়নের ধারাবাহিকতা এবং পাহাড়ি ঢল ও বানের পানি থেকে রাউজানকে রক্ষার জন্য আবারও ভোট চাই।

বুধবার (১২ ডিসেম্বর) রাউজানের ডাবুয়া ইউনিয়নে গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন।

ফজলে করিম চৌধুরী বলেন, রাউজানকে সন্ত্রাস, মাদক ও জঙ্গিমুক্ত করা হয়েছে।

অলিগলিকেও পিচঢালা সড়ক করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ দেওয়া হয়েছে।
প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া লেগেছে। রাউজানকে আমি আদর্শ জনপদ হিসেবে গড়ে তুলতে চাই।

তিনি কলমপতি, দক্ষিণ হিংগলা, হিংগলা, সুড়ঙ্গা, হাসান খীল, পুর্ব ডাবুয়া, পশ্চিম ডাবুয়া, চিকদাইর এলাকায় গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহম্মদ, রাউজান উপজেলা ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, উপজেলা যুবলীগের সভাপতি রাউজান পৌরসভার দ্বিতীয় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল, ডাবুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান আবদুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফুউদ্দিন চৌধুরী সাইফু, ডা. জয়ব্রত দাশ, ওবাইদুল হক চৌধুরী, আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন, তপন দে,  নুরুল আলম, আজাদ হোসেন, আবুল কালাম, শীতল শীল, মিটু শীল, জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আসাদ, সাবের উদ্দিন, ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন, নাসির উদ্দিন প্রমুখ ।  

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।