ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘কোনো বাধাই বিএনপিকে নির্বাচন থেকে সরাতে পারবে না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
‘কোনো বাধাই বিএনপিকে নির্বাচন থেকে সরাতে পারবে না’ গণসংযোগ করেন আবদুল্লাহ আল নোমান।

চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের বিএনপির প্রার্থী আবদুল্লাহ আল নোমান বলেছেন, সরকার বুঝে গেছে তাদের পায়ের নিচে মাটি নেই। তাই দমন-পীড়ন চালিয়ে বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চেষ্টা করছে। কিন্তু কোনো বাধাই বিএনপিকে নির্বাচন থেকে সরানো যাবে না।

বুধবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় নগরের দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

নোমান বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণ নৌকাকে প্রত্যাখান করবে।

সারা দেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা দেখে সরকার দিশেহারা হয়ে গেছে।  

তিনি বলেন, গ্রেপ্তার, নির্যাতন ও দমন-পীড়ন চালিয়ে সরকার বিএনপিকে নির্বাচন থেকে সরানোর চেষ্টা করছে কিন্তু তাদের সে অপচেষ্টা ব্যর্থ হবে।

বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। সকল ষড়যন্ত্র ও চক্রান্ত মোকাবেলা করবে।

গণসংযোগ করেন আবদুল্লাহ আল নোমান।  নোমান পাহাড়তলী সাগরিকা মোড় থেকে শুরু করে কাজীরদীঘি, পাঠান পাড়া, ফৌজদার পাড়া, সাগরিকা রোড, বশির শাহ মাজার, লোহারপুল ও সরাইপাড়া বিশ্বরোড এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি ভোটারদের সঙ্গে কথা বলেন এবং নিজের জন্য ভোট চান।

উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, নগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল, আহমেদুল আলম রাসেল, আবু জহুর, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়া, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, স্থানীয় বিএনপি নেতা নুর সেলিম বাংগালী, নাজিম উদ্দীন, কামাল উদ্দীন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।