ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্ত্রাসী-অস্ত্র পরিবহন ঠেকাতে বিশেষ চেকপোস্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
সন্ত্রাসী-অস্ত্র পরিবহন ঠেকাতে বিশেষ চেকপোস্ট একে খান মোড়ে পুলিশের বিশেষ চেকপোস্ট। ছবি: সোহেল সরওয়ার

চট্টগ্রাম: পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী, অস্ত্র পরিবহন ঠেকাতে বিশেষ চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

বুধবার (১২ ডিসেম্বর) বিকেলে নগরের প্রবেশমুখ একে খান মোড় এলাকায় এ চেকপোস্ট বসানো হয়।

বিভিন্ন জায়গা থেকে চট্টগ্রামমুখী এবং চট্টগ্রাম থেকে ঢাকা ও অন্যান্য জেলাগামী বাস, ট্রাক, ছোট যানবাহনে তল্লাশি চালায় পুলিশ সদস্যরা।

সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান, সিনিয়র সহকারী কমিশনার (পাহাড়তলী জোন) পংকজ বড়ুয়া ও পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশের নেতৃত্বে তল্লাশিতে অংশ নিয়েছে অর্ধ শতাধিক পুলিশ সদস্য।

একে খান মোড়ে পুলিশের বিশেষ চেকপোস্ট।                                             <div class=

ছবি: সোহেল সরওয়ার" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/bg20181212215708.jpg" style="margin:1px; width:100%" />পুলিশ কর্মকর্তা আশিকুর রহমান বাংলানিউজকে বলেন, নির্বাচনকে কেন্দ্র করে যাতে কোনো সন্ত্রাসী নাশকতা করতে না পারে সেজন্য পুলিশের তল্লাশি চলছে। বাস, ট্রাক, মোটরসাইকেলসহ সব ধরনের যানবাহনে তল্লাশি চালানো হচ্ছে।

পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও অস্ত্র পরিবহন ঠেকাতে বিশেষ এ চেকপোস্ট বসানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮ 
এসকে/টিসি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।