ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দক্ষিণ বাকলিয়ায় নওফেলের প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
দক্ষিণ বাকলিয়ায় নওফেলের প্রচারণা দক্ষিণ বাকলিয়ায় নওফেলের প্রচারণা। ছবি: উজ্জ্বল ধর

চট্টগ্রাম: নগরের দক্ষিণ বাকলিয়া ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার (১২ ডিসেম্বর) সকাল ১০টায় বাকলিয়ার মাস্টারপুল এলাকা থেকে প্রচারণা শুরু করেন তিনি।

দক্ষিণ বাকলিয়ায় নওফেলের প্রচারণা।                     <div class=

ছবি: উজ্জ্বল ধর" src="https://www.banglanews24.com/media/imgAll/2018October25/bg/n-bg220181212153447.jpg" style="margin:1px; width:100%" />স্থানীয়দের সঙ্গে কুশল বিনিময়, লিফলেট বিতরণের মাধ্যমে তিনি প্রচারণা চালান মাস্টারপুল, বউবাজার, ইসহাকের পুল, আলী স্টোর বিল্ডিং, ময়দার মিল মোড়, চাক্তাই স্কুল মাঠ এলাকায়।

বিকেল তিনটা থেকে এ ওয়ার্ডের অন্যান্য জায়গায় প্রচারণা চালাবেন বলে বাংলানিউজকে জানান নওফেলের সঙ্গে প্রচারণায় থাকা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য নাদিম উদ্দিন।

নওফেল এর সঙ্গে প্রচারণায় অংশ নেন নগর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক কাউন্সিলর জহরলাল হাজারী, আওয়ামী লীগ নেতা বখতেয়ার ফারুক, সাবেক ছাত্রলীগ নেতা এমআর আজিম, খলিলুর রহমান নাহিদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আজিম নুরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মহিম উদ্দিন মহিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এসকে/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।