ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

সীতাকুণ্ডে দিদারুল আলমের গণসংযোগ শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১২ ১:১০:০০ পিএম
সীতাকুণ্ডে গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলম।

সীতাকুণ্ডে গণসংযোগ করেন আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলম।

চট্টগ্রাম: সীতাকুণ্ড উপজেলার মাদামবিবির হাট শাহজানীয়া শাহের (র.) মাজার জিয়ারতের মধ্য দিয়ে চট্টগ্রাম-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলম গণসংযোগ শুরু করেছেন।

বুধবার (১২ ডিসেম্বর) সকাল ১০টায় দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে ভাটিয়ারী ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ শুরু করেন তিনি।

এ সময় তিনি উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিমুক্ত সমৃদ্ধ সীতাকুণ্ড গড়তে ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

গণসংযোগে অংশ নেন শিল্পপতি সালা উদ্দিন, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, উপজেলা আ্ওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক এসএম ইউসুফ, ভাটিয়ারী ইউনিয়ন আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিম, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাহেদ, ইউপি সদস্য মো. মাসুম, মো. অহিদুল,তাঁতী লীগের আহ্বায়ক নুর মোহাম্মদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৮
এআর/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম একাদশ জাতীয় সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14