ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দাওয়াত দিতে আসা অতিথিকে গ্রেফতারের অভিযোগ বিএনপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
দাওয়াত দিতে আসা অতিথিকে গ্রেফতারের অভিযোগ বিএনপির সংবাদ সম্মেলনে ইসহাক চৌধুরী। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: নিজ বাসায় বিয়ের দাওয়াত দিতে আসা এক অতিথিসহ ২৫ নেতাকর্মীকে গ্রেফতারের অভিযোগ করেছেন চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের বিএনপির প্রার্থী মো. ইসহাক চৌধুরী।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সীতাকুণ্ড থানা পুলিশের বিরুদ্ধে রিটার্নিং কর্মকর্তা বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন তিনি।

পরবর্তীতে বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে ইসহাক চৌধুরী বলেন, প্রতীক বরাদ্দের পর সোমবার (১০ ডিসেম্বর) নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করি।

এসময় সীতাকুণ্ড থানা পুলিশ এসে আমার ছোট ভাই নেজাম চৌধুরীসহ বিএনপির ২৫ নেতাকর্মীকে গ্রেফতার করে। সেসময় পুলিশ আমার বাড়িতে বিয়ের দাওয়াত দিতে আসা একজন অতিথিকেও আটক করে নিয়ে যায়।

তিনি বলেন, গ্রেফতারের পর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গের যোগাযোগ করা হলে তিনি মামলা না থাকলে গ্রেফতারকৃতদের ছেড়ে দেবেন বলে আশ্বাস দেন। কিন্তু গায়েবি মামলায় গ্রেফতার দেখিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অভিযোগের ব্যাপারে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. দেলোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, বাড়ি থেকে বিএনপির কোনো নেতাকর্মীকে গ্রেফতার করা হয়নি। সীতাকুণ্ডের জলিল নগর এলাকা থেকে ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের বিরুদ্ধে অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ড পরিচালনার অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮

জেইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।