ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার পক্ষে ডিজিটাল প্রচারণায় ‘তারুণ্যের মঞ্চ’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
নৌকার পক্ষে ডিজিটাল প্রচারণায় ‘তারুণ্যের মঞ্চ’ সরকারের উন্নয়ন চিত্রের সিডি উদ্বোধন করেন আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ডিজিটাল প্রচারণা চালাতে ‘তারুণ্যের মঞ্চ’ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১১ ডিসেম্বর) নগরের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে এর উদ্বোধন করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এ সময় আ জ ম নাছির উদ্দীন বলেন, স্বাধীনতা বিরোধী এবং তাদের সহযোগিরা যাতে বাংলাদেশে রাজনীতি করতে না পারে এ জন্য তরুণদেরকেই সচেষ্ট হতে হবে। বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তরুণরাই আমাদের হাতিয়ার।

তরুণরাই আামদের উজ্জ্বল ভবিষ্যতের মানব সম্পদ।

তিনি বলেন, একটি জ্ঞান ও প্রযুক্তি নির্ভর অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার উন্নয়নের যে মহাযজ্ঞ পরিচালনা করেছে তা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে হবে।

আশা করি তারুণ্যের মঞ্চ এ কাজে অগ্রণী ভুমিকা রাখবে।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ঐক্যই আমাদের শক্তি। এই চেতনায় নতুন প্রজন্মকে প্রভাবিত করতে হবে। প্রযুক্তির উন্নয়নে বাংলাদেশ এখন মডেল। এই অর্জন সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য নেতৃত্বের কারণে। তাই ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা প্রতীকে ভোট দিয়ে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগকে জয়ী করতে হবে।

ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী রাজীব বড়ুয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী রাশেদুল আবেদীন সাজিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি প্রকৌশলী মো. হারুন, আইইবি চট্টগ্রাম কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী ড. রফিকুল আলম, আইইবি’র সাবেক সাধারণ সম্পাদক প্রকৌশলী সাদেক মো. চৌধুরী, আইইবি চট্টগ্রাম কেন্দ্রের বর্তমান সম্পাদক প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক খোরশেদ আলম বক্তব্য দেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রকৌশলী মৃনাল কান্তি বড়ুয়া, নগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য শফর আলী, কার্যনির্বাহী সদস্য বেলাল আহমেদ, কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, নাজমুল হক ডিউক, হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।