[x]
[x]
ঢাকা, বুধবার, ৫ চৈত্র ১৪২৫, ২০ মার্চ ২০১৯
bangla news

স্কুল শিক্ষার্থীকে ছুরিকাঘাত, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১০ ১০:৪২:০৫ পিএম
স্কুল শিক্ষার্থীকে ছুরিকাঘাত, গ্রেফতার ৩

স্কুল শিক্ষার্থীকে ছুরিকাঘাত, গ্রেফতার ৩

চট্টগ্রাম: ক্লাস ক্যাপ্টেন নির্ধারণ করাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরে স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে হত্যাচেষ্টার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১০ ডিসেম্বর) সকালে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার তিনজন হলো- সাকিবুল ইসলাম বাবু (১৭), মেহজাদ মাহবিন নাবিয়ান (১৭) ও মো. ফরহাদ ইসলাম ফয়সাল (১৮)।

ফয়সাল নগরীর ওমরগণি এমইএস কলেজে এবং নাবিয়ান পাঁচলাইশের সিএসবিএস নামে একটি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও সাকিবুল ওয়ার্কশপ কর্মচারী বলে জানিয়েছে পুলিশ।

রোববার (৯ ডিসেম্বর) বিকেলে জামালখানে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা করা হয় শাহ ওয়ালীউল্লাহ ইনস্টিটিউটের নবম শ্রেণির ছাত্র তাহমিদ আল হোসানকে (১৪)। ঘটনার পর তাহমিদের বাবা নাছির উদ্দিন তার ছেলেকে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ করেছিলেন। পরে তদন্তে নেমে পুলিশ পেয়েছে ভিন্ন তথ্য।

মোহাম্মদ মহসীন জানান, ক্লাস ক্যাপ্টেন নির্ধারণ করাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরে এ ঘটনা ঘটে। তাহমিদ এবং ইশতিয়াক নামে দুই ছাত্রের মধ্যে এ বিরোধ সৃষ্টি হয় গত তিন মাস আগে। রোববারও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে ইশতিয়াক তাহমিদকে শায়েস্তা করতে বড় ভাইদের নিয়ে আসে। বিকেলে জামালখান মোড়ে তাহমিদকে তিনজন মিলে ছুরিকাঘাত করে।

তিনি জানান, তিনজনের মধ্যে সাকিবুল ইসলাম বাবু তাহমিদকে ছুরিকাঘাত করে অন্যরা সহযোগিতা করে।

বাংলাদেশ সময়: ২২২৯ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এসকে/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache