ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

নৌকা না পেয়ে আপেল নিলেন পেয়ারু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-১০ ৩:০৯:১৫ পিএম
এটিএম পেয়ারুল ইসলাম। ছবি: বাংলানিউজ

এটিএম পেয়ারুল ইসলাম। ছবি: বাংলানিউজ

চট্টগ্রাম: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রামে আওয়ামী লীগের একমাত্র বিদ্রোহী প্রার্থী এটিএম পেয়ারুল ইসলাম আপেল প্রতীক বরাদ্দ পেয়েছেন। দলীয় মনোনয়ন না পাওয়ায় তিনি চট্টগ্রাম-১ (ফটিকছড়ি) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

সোমবার (১০ ডিসেম্বর) জেলা প্রশাসনের সভাকক্ষে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের সময় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ ইলিয়াছ হোসেন তাকে আপেল প্রতীক বরাদ্দ দেন।

প্রতীক পাওয়ার পর এটিএম পেয়ারুল ইসলাম বলেন, ‘আমি আওয়ামী পরিবারের একজন। এলাকার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের অনুরোধে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি।’

‘দীর্ঘ রাজনৈতিক জীবনে আওয়ামীলীগের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি। তাই সবার কাছে অনুরোধ, আওয়ামী পরিবার থেকে আমাকে যেন বাদ দেওয়া না হয়।’

এটিএম পেয়ারুল ইসলাম একবার ফটিকছড়ি উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী আফতাব উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে বিএনপি প্রার্থী সালাউদ্দিন কাদের চৌধুরীর নিকট পরাজিত হন।

উল্লেখ্য, ফটিকছড়ি আসনে আওয়ামী লীগ থেকে জোটগতভাবে মনোনয়ন পেয়েছেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
এসইউ/এসি/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম একাদশ জাতীয় সংসদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db