ঢাকা, শুক্রবার, ৮ চৈত্র ১৪২৫, ২২ মার্চ ২০১৯
bangla news

আইইইই প্রিমিয়ার ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চ চালু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০৪ ৬:১৮:১০ পিএম
আইইইই প্রিমিয়ার ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের যাত্রা শুরু

আইইইই প্রিমিয়ার ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের যাত্রা শুরু

চট্টগ্রাম: নগরের প্রিমিয়ার ইউনিভার্সিটিতে ‘ডেমিস্টিফাইয়িং নিউক্লিয়ার’ শীর্ষক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ইনস্টিটিউট অফ ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ার্স (আইইইই) বাংলাদেশ সেকশন ও আইইইই প্রিমিয়ার ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের যৌথ উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (০৪ ডিসেম্বর) প্রকৌশল অনুষদের সেমিনার হলে অনুষ্ঠিত হওয়া এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ড. তৌফিক সাঈদ।

তড়িৎ প্রকৌশল বিভাগের চেয়ারম্যান টুটন চন্দ্র মল্লিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নাশিয়াত ফাইজা, এসকে আজমাঈন বিন আমির, আবরার জাহিন নাফি এবং শাওন সাহা।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. তৌফিক সাঈদ বলেন, আইইইই প্রিমিয়ার ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চের মাধ্যমে আমরা যুক্ত হলাম আইইইই-র নানা কর্মকাণ্ডের সঙ্গে। এই সুযোগ কাজে লাগিয়ে শিক্ষার্থীরা নিজেদের বিকাশ ঘটাতে পারবে।

উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মিনহাজ হোসাইন ও তড়িৎ প্রকৌশল বিভাগের শিক্ষক সাইফুদ্দিন মুন্না প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৮

জেইউ/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14