bangla news

উন্নয়নকাজে মান ঠিক রাখতে মেয়র নাছিরের নির্দেশ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১২-০২ ৭:৪১:০২ পিএম
বিভিন্ন সেবা সংস্থার উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

বিভিন্ন সেবা সংস্থার উন্নয়ন প্রকল্পের কাজের অগ্রগতি পরিদর্শন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম: চলমান উন্নয়নকাজের গুণগতমান অক্ষুণ্ন রাখতে প্রকল্প পরিচালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

রোববার (২ ডিসেম্বর) নগরে সরকারের চলমান কয়েকটি উন্নয়ন প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এ নির্দেশ দেন।

মেয়র প্রথমে নাসিরাবাদে চট্টগ্রাম ওয়াসার কর্ণফুলী পানি সরবরাহ প্রকল্পের আওতায় রিজার্ভার, পানি ব্যবস্থাপনা নিয়ন্ত্রণ ও বুস্টার স্টেশন পরিদর্শন করেন। এরপর চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বাস্তবায়নাধীন ঢাকা ট্রাঙ্ক রোড থেকে বায়েজিদ বোস্তামী রোড, ফৌজদারহাট থেকে কর্ণফূলী টানেল এবং কর্ণফুলী নদীর তলদেশে ট্যানেলসহ চসিকের বাস্তবায়নাধীন এক্সেস রোড ও পোর্ট কানেকটিং রোডের উন্নয়নকাজ সরেজমিনে দেখেন।

এ সময় মেয়রের সঙ্গে চসিক কাউন্সিলর এইচএম সোহেল, শৈবাল দাশ সুমন, এএফ কবির আহমেদ মানিক, চউকের প্রধান প্রকৌশলী মোহাম্মদ জসীম উদ্দিন, চসিকের অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, মেয়রের একান্ত সচিব রায়হান ইউসুফ, রাজনীতিক সুমন দেবনাথসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে মেয়র কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে বলেন, বর্তমান সরকারের উন্নয়ন চট্টগ্রামের চেহারা পাল্টে দিয়েছে। অতীতে কোনো সরকারের আমলে চট্টগ্রামে এত উন্নয়ন হয়নি। জননেত্রী শেখ হাসিনার চট্টগ্রামের প্রতি আলাদা ভালোবাসার কারণে এ উন্নয়ন সম্ভব হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৮
এআর/টিসি

ক্লিক করুন, আরো পড়ুন :   চট্টগ্রাম চট্টগ্রাম সিটি করপোরেশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2018-12-02 19:41:02